ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক,  চকরিয়া ::  চকরিয়ায় চিরকুট লেখে আত্মহত্যা করেছে রুমানা আক্তার মুন্নী (৩০) নামের এক গৃহবধূ । আজ শুক্রবার ভোররাতে গলায় ফাঁস লাগিয়ে এ আত্মহত্যার ঘটনা ঘটে। গতকাল (শুক্রবার) দুপুরে উপজেলার হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কোরবানিয়া ঘোনা গ্রামের হাফেজ শফিকুর রহমানের বাড়ি থেকে স্ত্রী রুমানা আক্তার মুন্নীর (৩০) লাশ উদ্ধার করে পুলিশ। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

রুমানা আত্মহত্যা করার আগে একটি চিরকুট লিখে যান। সেই চিরকুটে রুমানা লিখেছেন, ‘আমার দুটি সন্তানকে সবাই দেখে রাখবেন। এই পরিবারে আমার সন্তানদের কেউ রাখবেন না। সবার কাছে অনুরোধ। বাঁচার খুব ইচ্ছা ছিল। কিন্তু আর বেঁচে থাকা সম্ভব হলনা, শুধু আমার শ্বাশুড়ির কারণে। মানসিকভাবে অনেক অনেক অত্যাচারিত মেয়ে আমি। আর পারছি না, আর পারছি না, আর পারছি না। কবরই আমার জন্য শ্রেষ্ঠ। আল্লাহ হাফেজ।

চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গণি জানিয়েছেন, চিরকুটের ভাষার সূত্র ধরে বলা যায় পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

উল্লেখ্য, একই ইউনিয়ন এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় গলায় ফাঁস লাগিয়ে অপর এক গৃহবধূ ইয়াছমিন আক্তার (২৮) মারা যায়। তবে ইয়াছমিন নামের নারীর মৃত্যু হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে পুলিশের সন্দেহ রয়েছে।

 

পাঠকের মতামত: